সেই তুমি
- মো ইসমাইল হোসেন আবির ০২-০৫-২০২৪

তুমি সকাল থেকে বিকাল
সন্ধা থেকে রাত,
আধার ঘেরা এই হৃদয়ে জোছনা মাখা চাদঁ।

তুমি মায়াবীনি মন হরনি
প্রথম প্রেমের ছোয়া ,
রাত জেগে স্বপ্ন দেখে
তুমায় শুধু চাওয়া ।

তুমি মন বাগানে ফুটে থাকা প্রথম প্রেমের কলি ,
চোখের তারায় স্বপ্ন প্রদীপ
তুমার নামে জালি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।